বাংলালিংক সিমে ২০-১০০ মেগাবাইট ফ্রি!

বাংলালিংক সিমে ২০-১০০ মেগাবাইট ফ্রি!
বাংলালিংক ২০-১০০ মেগাবাইট ফ্রি

My Banglalink অ্যাপ গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন। আপনি চাইলে গুগলে সার্চ দিয়ে অন্য যেকোনো ওয়েবসাইট থেকেই এপ টা ডাউনলোড করে নিতে পারবেন। তবে আপডেট ভার্সন হলে খুব ভালো হয়। অন্য ভার্সনে কাজ করবে কি না সেটা নিশ্চয়তা দিয়ে বলতে পারবো না। তো চলুন দেখে নিই পরবর্তী ধাপগুলোতে যেগুলো করতে হবেঃ

  • আপনার ফোনে My Banglalink এপটি চালু করুন। যদি আগে থেকে আপনার একাউন্ট থেকে থাকে তাহলে সাইন ইন করুন আর না থাকলে সাইন আপ করুন।
  • সাইন আপ করার সময় আপনার বাংলালিঙ্ক নম্বরটা চাইবে। সেখানে নম্বরটা দিন। কিছুক্ষণের মাঝেই আপনার ফোনে পিন কোড আসবে। জায়গামতো কোডটা বসিয়ে পিন ভেরিফাই করুন। এরপরে আপনার পছন্দমতো পাসওয়ার্ড সেট করুন।
  • এখন প্রতিদিন কমপক্ষে ৩০ সেকেন্ড এর জন্য মাই বাংলালিঙ্ক এপটার ভেতরে ঢুকবেন। ঢোকার ৫ মিনিটের মধ্যে আপনাকে মেসেজ দিয়ে মেগাবাইট দিয়ে দেয়া হবে। এই মেগাবাইট হারিয়ে যাবে না। মেয়াদ দুই দিন। এভাবে আপনি প্রতিদিন মেগাবাইট নিতে পারবেন।
  • তবে এ পদ্ধতিতে আপনি ২০-১০০ মেগাবাইট এর মধ্যে পাবেন। মানে, এমনিতে আপনার ইউজেস হিস্টোরি অনুযায়ী আপনাকে ফ্রি মেগাবাইট দেয়া হবে।
You might also like

Leave A Reply